বুধবার, ১১ জানুয়ারী, ২০১২

টিপস এন্ড ট্রিকস

আশরাফুল ইসলাম 
 
কি ভাবে ফেসবুকের টাইমলাইন বন্ধ করবেন?

প্রথমত নতুন বছরের শুভেচ্ছা সবাইকে। আমি আল্লাহর কাছে সবার সাফল্য মন্ডিত জীবনের জন্য  প্রার্থনা করি এবং আলোর ভূবন এর সঙ্গে থাকার জন্য অনেক ধন্যবাদ এবং সর্বদা এর সংঙ্গে থাকুন। আপনাদের আর্শীবাদে আলোর ভূবন ভালই চলছে। যেহেতু ফেইসবুক 15 ডিসেম্বর বিশ্বজুড়ে নতুন বৈশিষ্ট্য ​​হিসাবে ফেইসবুক টাইম লাইন চালু করেছে তা ব্লগে উল্লিখিত (আগে, টাইমলাইন শুধুমাত্র ডেভেলপারদের জন্য ছিল), আর এখন ফেসবুক ব্যবহারকারীরা এটা ব্যবহার করছে। অনেক ব্যবহারকারী এর বিন্যাস বিভিন্ন চেহারা সঙ্গে অসুবিধায় পরে তাই এটা নিয়ে আমার মূলত পোষ্টটি। আপনি কিভাবে ফেইসবুক টাইমলাই নিষ্ক্রিয় করবেন এর সম্পর্কে নিম্নোক্ত সহজ ধাপগুলি অনুসরণ করুন:

উল্লেখ্য: এটি শুধু ফায়ারফক্স ইপিআইসি ব্রাউজারের জন্য কাজ করবে, কারণ আপনাকে Firefox add-on নামক ইউজার এজেন্ট Switcher ডাউনলোড করে ইনস্টল করতে হবে। তার পর:
  • Go to Tools> Default User Agent> Internet Explorer> Click on Internet Explorer 7.
  • Refresh your facebook tab now & see the changes.

Note: ফেসবুক টাইম লাইন বন্ধ করার কোন স্থায়ী পথ নেই , আমি শুধু মাত্র আপনাদের সুবিধার জন্য এই পোষ্টটি করছি।  আমি গত 2-3 মাস থেকে এটি ব্যবহার করছি যদিও এটা ডেভেলপারদের জন্য এসেছিলেন এটা just awesome. পূর্বের অবস্থায় টাইমলাইনে ফিরে আসতে চাইলে: Go to Tools> Internet Explorer 7> Click on Default User Agent & then refresh your facebook tab.
Print this post

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন